• দুপুর ১২:০২ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে চৈতী গ্রুপের লোক দেখানো রাস্তা পরিস্কার পরিচ্ছন্ন র‌্যালী

সোনারগাঁয়ে চৈতী গ্রুপের লোক দেখানো রাস্তা পরিস্কার পরিচ্ছন্ন র‌্যালী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

স্থানীয়রা অভিযোগ করেন সোনারগাঁও পৌরসভা এলাকায় চৈতী কম্পোজিত নির্মান করার পর থেকে এসব এলাকার জনসাধারণের জায়গা জমি জোড়পূর্বক দখল করে প্রতিষ্ঠানটি নির্মান করা হয়। প্রতিষ্ঠানটি নির্মানের পর থেকে পৌরসভাসহ আশাপাশের কয়েকটি ইউনিয়নের খালবিল ও জলাশয়গুলো তাদের কোম্পানীর বর্জ্য ও বিষাক্ত পানি গিয়ে নষ্ট করে ফেলেছে। তারা স্থানীয় কয়েক রাজনৈতিক ব্যক্তিকে মাসিক মাসোহারা দিয়ে তাদের পক্ষে নিয়ে এসব অপকর্ম করাচ্ছে। কেউ তাদের বিরুদ্ধে কথা বললে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। তাদের এসমব অবৈধ কর্মকান্ড থেকে সাধারণ মানুষ ও প্রশাসনের চোখ ফেলাতে পরিস্কার পরিচ্ছন্নতার নামে লোক দেখানো ব্যানার নিয়ে ফটোসেশন করছে।

জানাগেছে, “পরিবেশ বাচলে দেশ বাচবে” এ শ্লোগানকে সামনে রেখে হাতে ব্যানার ও ঝাড়– হাতে লোক দেখানোর রাস্তা পরিষ্কার অভিযান ও র‌্যালী বের করে চৈতী কম্পোজিটের কর্মকর্তা ও কর্মচারীরা। শনিবার সকালে তারা এ র‌্যালী বের করে। র‌্যালীটি চৈতী কম্পোজিটের মুল ফটকের সামনে থেকে মহাসড়কের সামনে গিয়ে শেষ হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চৈতী কম্পোজিটের পরিচালক জামাল উদ্দিন আহম্মেদের সার্বিক তত্তাবধায়নে উপ-মহা ব্যবস্থাপক (প্রশাসন) মিজানুর রহমানের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে আর ও উপস্থিত ছিলেন মহা-ব্যবস্থাপক আতাউর রহমান, ফেরদৌস কবীর, হাসান মাহমুদ, ফয়েজ আহম্মেদ, উপ-মহা ব্যবস্থাপক বদরুল ইসলাম, সহকারী মহা-ব্যবস্থাপক মির্জা আরিফ হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শরীফুন্নাহার সিমা, আরাফাত হোসেন, মনির হোসেন, নুরুল ইসলাম সহ কারখানার বিভিন্ন দপ্তরের শতাধিক কর্মকর্তা ও কর্মচারীগণ।

এই অভিযানে নেতৃত্বে দানকারি উপ-মহা ব্যবস্থাপক (প্রশাসন) মিজানুর রহমান বলেন, পরিবেশ সুন্দর ও পরিচ্ছন্ন থাকলে দেশ বাচবে না হলে কোন নাগরীক সুস্থ্য ভাবে বাচতে পারবে না। তাই প্রতি বছর আমরা এই কর্মসূচীর মাধ্যেমে দেশ ও জাতীর মধ্যে সচেতনতা বৃদ্ধি করার চেস্টা করি।
এসময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন এ পরিচ্ছন্নতা কি আপনার কোম্পানীর গেইট ছাড়া উপজেলা অন্য কোথাও করার জন্য লোক নিয়োগ করবেন কিনা? এ প্রশ্নের জবাব না দিয়েই তিনি তারাগুড়ো করে চলে যান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution